skip to Main Content

সাকিবের বলে একহাতে কোহলির ক্যাচ ধরলেন ইউসুফ পাঠান, বিস্মিত অনুরাগীরা

অল্প রানের পুঁজি নিয়েও জেতাটা যেন অভ্যেসে পরিণত করে ফেলেছে সানরাইজার্স হায়দরাবাদ। সোমবারও এর ব্যতিক্রম হল না। বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু অল্পরানেই বেঁধে ফেলেছিল কেন উইলিয়ামসনের দলকে। কিন্তু শেষ হাসি হাসল হায়দরাবাদই। দুরন্ত বোলিং পারফরম্যান্সের সুবাদে জয় ছিনিয়ে এবারের আইপিএলে পয়েন্ট তালিকায় শীর্ষে চলে গেল তারা।প্রথমে ব্যাট করে হায়দরাবাদ শেষ হয়ে যায় ১৪৬ রানে। কিন্তু সেই রানও তুলতে পারেননি বিরাট কোহলিরা। হায়দরাবাদের দুরন্ত বোলিংয়ের সামনে আরসিবি করে ছ’উইকেটে ১৪১ রান।

মাঠে খেলার গতি বদলে দিতে সানরাইজার্সের বোলাররা ছাড়াও ভূমিকা নিলেন ফিল্ডাররাও। তাঁদের মধ্যে একজন ইউসুফ পাঠান। শর্ট থার্ডম্যামে এক হাতে অবিশ্বাস্য ক্যাচ ধরে রয়্যাল চ্যালেঞ্জার্সের অধিনায়ক কোহলিকে ফিরিয়ে দিলেন পাঠান।
তার আগেই রশিদ খানের বলে প্রথম স্লিপে কোহলির ক্যাচ ফেলে দিয়েছিলেন উইলিয়ামসন। তখন মনে হচ্ছিল, ম্যাচটাই বুঝি হাতছাড়া হয়ে গেল সানরাইজার্সদের।
কোহলি তখন ২৯ বলে ৩৯ রানে ব্যাট করছেন। সাকিব আল হাসানের আগের ওভারেই ১৫ রান নিয়েছিলেন কোহলি। কিন্তু এরপরও তাঁর হাতেই বল তুলে দেন উইলিয়ামসন। এই বাজিতে জিতলেন সানরাইজার্স অধিনায়কই। সাকিবের লেংথ বল অ্যাক্রস দ্য লাইন খেলেন। বল তখন শর্ট থার্ডম্যান দিয়ে উড়ে যাচ্ছিল। মনে হচ্ছিল, ওই বল পাঠানের নাগাল এড়িয়ে বাউন্ডারিতে পৌঁছে যাবে। কিন্তু অন্য কিছু ভাবছিলেন পাঠান। শূন্যে লাফিয়ে ডান হাত বাড়িয়ে ক্যাচটি ধরে নেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top