অনুষ্ঠিত হল “হাউজ্যাট সিক্স ২০২৪”- এর সিজন ৪

১৬ মার্চ শনিবার, বাঁশদ্রোনীর রাইফেল গ্ৰাউন্ডে অনুষ্ঠিত হল শিল্পী ও সাংবাদিকদের ক্রিকেট কার্নিভাল “হাউজ্যাট সিক্স ২০২৪, সিজন ৪ – হাম ভি খেল সাকতে হ্যায়”। এই প্রতিযোগিতায় ‘বি কে নিউজ’ কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ‘রেড পারফরমার্স ‘।

সীমিত ওভারের নক আউট এই ক্রিকেট প্রতিযোগিতায় এস.এন মিডিয়া, বি.কে নিউজ, রেড পারফরমার্স ও ম্যাড অ্যাবাউট ক্রিয়েশনস্ – এই চারটে দল অংশগ্রহন করে। ম্যাড অ্যাবাউট ক্রিয়েশনস্ তৃতীয় স্থান অধিকার করে।

রেড পারফরমার্স-এর সৌম্য বিশ্বাস ‘ম্যান অফ দ্য সিরিজ’ ও বর্ণালী মিত্র ‘ওম্যান অফ দ্য সিরিজ’ নির্বাচিত হয়েছেন। ‘ম্যাড অ্যাবাউট ক্রিয়েশনস্’ -এর নেহা দাস উদীয়মান মহিলা খেলোয়াড়ের পুরস্কার পান। রেড পারফরমার্স এর শ্রীজা মুখোপাধ্যায় পেয়েছেন সেরা ম্যানেজারের পুরস্কার।

সম্পূর্ণ মহিলা দ্বারা পরিচালিত এই ক্রিকেট কার্নিভাল এবছর পরিচালনা করেন চেয়ারম্যান পারমিতা ব্যানার্জি, সিজন অ্যাম্বাসাডর পলিমা ভদ্র, চিফ হোস্ট রিভা দাস ও সিজন কো-অর্ডিনেটর কাকলী মন্ডল।

‘রেড পারফরমার্স’ এর অধিনায়ক বর্ণালী মিত্র ও ম্যানেজার শ্রীজা মুখোপাধ্যায়ের হাতে ট্রফি তুলে দেন ক্রিকেট কার্নিভালের এবারের সিজন অ্যাম্বাসাডর পলিমা ভদ্র ও চিফ হোস্ট রিভা দাস।
এই কার্নিভালের আগামী সংস্করণ অনুষ্ঠিত হবে ২০২৫ এর জানুয়রী মাসে।