মুক্তি পেল অর্ক ও মাহি অভিনীত মিউজিক ভিডিও লায়লা

২৩শে মার্চ প্রযোজক সংস্থা থাউজেন্ডলাইটস-এর নিজস্ব অফিসে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে তাদের নতুন বাংলা মিউজিক এ্যালবামের একটি গান প্রকাশ করল সংস্থা। উপস্থিত ছিলেন ছবির পরিচালক ও কোরিওগ্রাফার রবি কুমার হরি,অভিনেতা সন্দেশ দান্দেকর,, গায়ক, গীতিকার ও সুরকার সুমন মুরারি।

পরিচালক রবি কুমার জানালেন , আজকের প্রজন্মের চাহিদার কথা ভেবেই একটি বাংলা আইটেম গান ও টি টি প্ল্যাটফর্মের জন্য তৈরি হয়েছে। ইতিমধ্যেই আমাদের একটি মিউজিক ভিডিও ব্যাপক সারা জাগিয়েছে। কোলকাতার উপকন্ঠে রাজারহাট অঞ্চলে গানটি চিত্রায়িত হয়েছে। পটভূমি একটি সমাজবিরোধীদের ঠেক। গীতিকার ও সংগীত পরিচালক সুমন মুরারি জানান,পরিচালকের দাবি ছিল, জরা হাটকে গানের কথা ও সুর চাই। বিষয়টি চ্যালেঞ্জিং ছিল। গানের সিচুয়েশন জেনে বাংলা হিন্দি ইংরেজি ও ভোজপুরি ভাষার শব্দ ব্যবহার করেছি।পরীক্ষামূলক হলেও ব্যবসায়িক আঙ্গিককে প্রশ্রয় দিতে হয়েছে। রবিবার হোলির আবহে ও টি টি প্ল্যাটফর্মে দর্শকরা এ্যালবামটি উপভোগ করতে পারবেন।

ছবির ক্যামেরার দায়িত্ব সামলেছেন সন্দেশ দান্দেকর। একদিনেই গানটি চিত্রায়িত হয়েছে। ছবির মুখ্য চরিত্র অর্ক বলেন, আজকের প্রজন্মের দর্শকদের মনোরঞ্জনে আমরা সচেষ্ট থেকেছি। আশাকরি নতুন এই এ্যালবাম দর্শকদের বিনোদন শর্ত পূরণ করবে। গানের শীর্ষ লায়লা চরিত্রের অভিনেতা মাহি ইতিমধ্যেই একটি ও টি টি প্ল্যাটফর্মে অভিনয়ের সুবাদে পরিচিতি কিছুটা পেয়েছেন। তাঁর বক্তব্য, এই ছবিতেআমি নাচের সুযোগ পেয়েছি। যথাসাধ্য চেষ্টা করেছি আজকের প্রজন্মের ইচ্ছাপূরণের। মিউজিক ভিডিওটি রবিবার দর্শকদের জন্য মুক্তি পাচ্ছে ও টি টি চ্যানেলে।