ডিজিম্যাক্স ক্রিয়েশন থেকে মুক্তি পেল ইন্দ্রানী সেনের কণ্ঠে কবি গুরুর গানের মিউজিক অ্যালবাম

মুক্তি পেল ডিজিম্যাক্স ক্রিয়েশন এর নতুন মিউজিক ভিডিও এ্যালবাম “তুমি রবে নীরবে”।
কবি গুরুর গানে ইন্দ্রানী সেনের কণ্ঠে “তুমি রবে নীরবে” মিউজিক অ্যালবামে দেখা যাবে আইনজীবী দেবযানী ঘোষকে।

ডিজিম্যাক্স ক্রিয়েশন এর কর্ণধার চিত্র পরিচালক ও প্রযোজক অরুনিমা দে এর কথায় তাঁর নিজের প্রোডাকশন এর সাথে পথ চলা শুরু ২০১৪ সাল থেকে । নিজের প্রোডাকশন হাউজ এর তত্তবধানে মুক্তি প্রাপ্ত প্রজেক্টের এর সংখ্যাটা নেহাত কম নয় । উল্লেখ্য ২০২০ তে মুক্তি পেয়েছিল ফিচার ফিল্ম ” তুমি ও তুমি “, যা দর্শকদের মনের মনি কোঠায় ঠাই পেয়ে আছে আজও । ছবিটির মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সৌমিত্র চ্যাটার্জী , লিলি চক্রবর্তী সহ অন্যান্যরা। সঙ্গীতে কুমার শানু সহ ছিলেন আরো অনেক গুণী শিল্পীরা । ছবি পরিচালনা থেকে শুরু করে ছবিটির সম্পূর্ণ কাজটি নিজ হাতে সেরে ছিলেন অরুনিমা দে নিজেই । এছাড়াও ডিজিমাক্স ক্রিয়েশন থেকে মুক্তি পেয়েছে বেশ কিছু উচ্চ প্রশংসিত ছোট ছবি ও মিউজিক ভিডিও এ্যালবাম ।

ইন্দ্রানী সেন জানিয়েছেন তাঁর ডিজিমাক্স এর সাথে কাজের অভিজ্ঞতা খুবই ভালো । অনেক বছর পর আবার নতুন আঙ্গিকে গানটি রেকর্ড করতে পেরে শিল্পী নিজেও খুব খুশি । গানটি নতুন আঙ্গিকে সঙ্গীতায়জন করেছেন সংগীত পরিচালক সুজিত সাহা , সাথে তাঁকে সহগোগিতা করেছেন – গিটারে অনিন্দ্য দত্ত, বেহালায় অঙ্কিত অধিকারী, তবলা ও পারকারসানে শুভজিৎ দাস । যত্ন সহকারে গানটির ভিডিও পরিচালনা করেছেন অরুনিমা দের সাথে DOP প্রসেনজিৎ মন্ডল ।

আশা করা যায় নতুন করে আরো একবার সকল বাঙ্গালীর মন ছুঁয়ে যাবে “তুমি রবে নীরবে”। চোখ রাখুন ডিজিমাক্স ক্রিয়েশন এর ইউটিউব চ্যানেলে।